রেদোয়ান হোসেন: বরিশালের হিজলা উপজেলা সদরের বি এল পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নৈশ প্রহরীকে আটকে রেখে আটটি ল্যাপটপ লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ঘটনাস্থল পরিদর্শন করেছে হিজলা থানা পুলিশ।

রোববার (০৮ আগস্ট) দিনরাত ৩টার দিকে লুটের ওই ঘটনা ঘটে। বিদ্যালযের নৈশপ্রহরী মাইদুল ইসলাম জানান বিদ্যালয়ের নিরাপত্তায় রাতে পাহারা দেন তিনি।
​ রোববার দিনগত রাত ৩টার দিকে বিদ্যালয়ের একটি কক্ষে অবস্থান করছিলেন তিনি। এ সময় দুর্বৃত্তদলের ৫ মুখোশধারী সদস্য ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালান এবং মেরে ফেলার হুমকি দিয়ে তাকে ওই কক্ষে আটকে রাখেন। পরে দু’জন তার ওপর নজর রাখেন এবং বাকি তিনজন বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের দরজা ভেঙে আটটি ল্যাপটপ নিয়ে যান। বিষয়টি এক শিক্ষককে ফোন দিয়ে জানালে, তিনি লোকজন নিয়ে বিদ্যালয়ে এসে কক্ষের তালা ভেঙে তাকে বের করেন।
​ বিষয়টি নিশ্চিত করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামসুল আলম জানান, ঘটনাটি জানার পর বিদ্যালয়ে গিয়ে দেখি শেখ রাসেল ডিজিটাল ল্যাবের দরজা ভাঙা এবং আটটি ল্যাপটপ নেই। হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Previous articleঈশ্বরদীতে মাদক মামলার সাজাপ্রাপ্ত ৬ পলাতক আসামী গ্রেফতার
Next articleপীরগাছায় ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।