ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় ৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার মইদাম গ্রামের জলিল উদ্দিনের ছেলে সবুজ মিয়া (২৭) ও একই গ্রামের জিন্নাত আলীর ছেলে মিজানুর রহমান (২৬)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে উপজেলার বোল্ডারের মাথা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় সবুজ মিয়া ও মিজানুরকে তল্লাশি করে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটকরা দীর্ঘদিন ধরে নদী পথে মাদক পরিবহন করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) রায়হান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গাঁজাসহ আটক করা হয়। পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

Previous articleহিজলায় নৈশ প্রহরীকে আটকে রেখে ল্যাপটপ লুট
Next articleঅনাহারে দিন কাটে ভাঙ্গা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটা হুইল চেয়ারের আকুতি অসহায় বাবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।