বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চরকালেখান ইউনিয়নের ৩৬ভেদুরিয়া গ্রামের দৃষ্টিনন্দন সড়কের কালভার্ট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী ডালিম খান ওই গ্রামের বারেক খানের পুত্র। পার্শ্ববর্তী গোসাইরহাট উপজেলার খুনেরচর গ্রামের দাদন হাওলাদারের নেতৃত্বে ১০/১২জন দুর্বৃত্ত হামলা চালায় বলে জানিয়েছেন ডালিম খান। জানা গেছে, ভেদুরিয়া খেয়াঘাট ও পারিবারিক বিষয় নিয়ে ডালিম খানের সাথে দাদন হাওলাদার ও তার লোকজনের বিরোধ চলে আসছিলো। গত বৃহস্পতিবার ট্রলারের মেশিন কেনার জন্য গোসাইরহাটে যান। যেখান থেকে ফেরার পথে ভেদুরিয়া গ্রামের কালভার্টে পৌছলে দাদন হাওলাদার, দুদু হাওলাদার, আহাদ হাওলাদার, কালাম শীলসহ ১০/১১জন দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাতœক জখম করে। এসময় তার সাথে ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয় হামলাকারীরা। তার ডাকচিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে রাতেই মুলাদী হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় ডালিম খান বাদী হয়ে গতকাল শুক্রবার সকালে দাদন হাওলাদারসহ ১০জনকে আসামী করে মুলাদী থানায় মামলা করেছেন। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান জানান, হামলার লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ইয়াবাসহ আটক ১
Next articleমুলাদীতে নির্মাণাধীন মাদ্রাসার ভবনের রড চুরির অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।