আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়া থানা পুলিশ ২টি চোরাই গরুসহ ট্রাক উদ্ধার করেছে । এ ঘটনায় অজ্ঞাত কয়েকজনকে আসামী করে সাঁথিয়া থানায় একটি চুরি মামলা হয়েছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানাযায়, শনিবার ভোর রাতে উপজেলার পোরাট গ্রামের ইবাদ আলী প্রামানিকের গোয়াল ঘর থেকে ১টি গাভী ও ১টি বকন বাছুর সঙ্ঘবদ্ধ চোররা চুরি করে। চুরি করা গরু ২টি ট্রাকে করে তুলে নিয়ে যাওয়ার সময় নগরবাড়ি-ঢাকা মহাসড়কে সাঁথিয়ার শরিষা- ভিটাপাড়া ব্রিজের কাছে পৌঁছালে প্রচন্ড ঝড় বৃষ্টিতে একটি গাছ রাস্তায় পড়ে থাকায় সামনে এগিয়ে যেতে বাধা পায় ট্রাকটি। এ দিকে গরু চুরির খবর পেয়ে সাঁথিয়া থানা পুলিশের রাতের টহলদল ট্রাক ও গরু আটকের জন্য তৎপর হয়ে পড়ে। চোরেরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাকসহ ২টি গরু ফেলে পালিয়ে যায়। ট্রাকটিতে ইফাদ মটরস লি: এর রাহাদ জুনাইদ এন্টার প্রাইজের নাম রয়েছে। যার নং ঢাকা মেট্রো ন- ২৮৪৫। সাঁথিয়া থানা পুলিশ চোরাই ২টি গরু উদ্ধার সহ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় অজ্ঞাত কয়েকজনকে আসামী করে সাঁথিয়া থানায় একটি চুরি মামলা হয়েছে। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি(তদন্ত)আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের চৌকস টিম অভিযান চালিয়ে ট্রাকসহ গরু ২টি উদ্ধার করা হয়। সঙ্ঘবদ্ধ চোরদের সনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

Previous articleপাঁচবিবিতে মসজিদে ইট প্রদান করলেন সাবেক এমপি মরহুম সাইদুর রহমানের ছেলে লিটু
Next articleটাঙ্গাইলের কালিহাতী পৌরসভায় প্রবল বৃষ্টিতে রাস্তায় ধ্বস, ব্যাহত যোগাযোগ ব্যবস্থা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।