জি.এম.মিন্টু: কেশবপুরে রাসেল (২৫) নামে এক ছাত্রলীগ কর্মীকে জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা। উপজেলার সাগরদাঁড়ি এলাকার ঢেপার মাঠ এলাকায় এই নৃশংস ঘটনাটি ঘটেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছে।

থানা ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, কেশবপুর পৌর শহরের সাবদিয়া গ্রামের মাজেদ কসাইয়ের ছেলে ছাত্রলীগ কর্মী রাসেল পেশায় একজন মটরসাইকেল চালক । রোববার কেশবপুর থানা গেট সংলগ্ন মটরসাইকেল ষ্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে প্রথমে চুকনগর পরে সাগরদাঁড়ি অভিমুখে রওনা দিয়ে গত দুই দিন ধরে সে নিখোঁজ হয় । পতি মধ্যে অজ্ঞাত দূর্র্বৃত্তরা তাকে জবাই করে হত্যা করে তার লাশ সাগরদাঁড়ি এলাকার ঢেপার মাঠে ফেলে রেখে যায়। মঙ্গলবার সকালে ঢেপার মাঠে পরিত্যাক্ত অবস্থায় তার লাশ দেখতে পেয়ে কেশবপুর থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠায়। এসময় পুলিশ ঘটনাস্থলের প্রায় ৪ কিলোমিটার দুরে রঘুরামপুর-গোপসানা সড়কের পাশ থেকে নিহতের ব্যবহৃত মটরসাইকেলটি উদ্ধার করেছে। ঘটনাস্থলে উপস্থিত লোকজনের ধারনা, হতে পারে তার মটরসাইকেল যাত্রীরা ছিনতাইকারী চক্রের সদস্য। গাড়ী ছিনতাইয়ের উদ্দেশ্যে তারা যাত্রী সেজে উঠেছিল। গাড়ী ছিনতাইকালে হয়ত তারা তাকে জবাই করে হত্যা করেছে। তাছাড়া নিহত রাসেল ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিল। রাজনৈতিক কারনেও সে খুন হতে পারে। হত্যার সংবাদ পেয়ে সহকারী পুলিশ সুপার (মনিরামপুর সার্কেল) আশিকুজ্জামান সুজা (মামুন) ও কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দীন জানান, এটি একটি পরিকল্পিত মার্ডার। গভীরভাবে তদন্ত চলছে। খুনি যেই হোক, তাকে গ্রেফতার করে আইনের আওতাই আনার চেষ্টা চলছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের নিম্ন অঞ্চল প্লাবিত, অনেক পরিবার পানিবন্দি ও ফসলি জমি ক্ষতিগ্রস্ত
Next articleচাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের রায় কার্যকরের দাবিতে মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।