জি.এম.মিন্টু: কেশবপুরে সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পষ্য সন্ত্রাসী, অসাধু ঘের ব্যবসায়ী আব্দুল ওহাব ও সুভাস মন্ডলের বিরুদ্ধে সংবাদ সন্মেলন করেছে ঐ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট মৎস্য ঘের ব্যবসায়ী এস.এম মুনজুর রহমান।

মঙ্গলবার (১৭ আগষ্ট-২১) দুপুরে কেশবপুর প্রেসক্লাবের হল রুমে সন্ত্রাসী গড ফাদার আব্দুল ওহাব ও তার সহযোগী সুভাস মন্ডলের বিরুদ্ধে তিনি এই সংবাদ সন্মেলন করেন। সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে ৮নং সুফলাকাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এস.এম মুনজুর রহমান জানান, ২০০৯ সাল থেকে ২৭ বিলের অন্তরগত কেশবপুর উপজেলার নারায়ণপুর মৌজায় প্রায় ৩শ বিঘা জমি হারি নিয়ে তিনি সুনামের সাথে মৎস্য ঘের করে আসছে। ঘের শুরুকাল থেকে পাশ্ববর্তি ঘের মালিক একই উপজেলার আড়–য়া গ্রামের মৃত ফজর আলি সরদারের ছেলে আব্দুল ওহাব তাকে ঘের থেকে বিতাড়িত করতে নানাভাবে ষড়যন্ত্র করে আসছে। ওহাব এলাকায় নিউ বিপ্লবী কমিউনিষ্ট পার্টির একজন অর্থ যোগানদাতা হিসেবে পরিচিত। ওই বিলে মাছ চাষের ক্ষেত্রে অন্যের ভেড়ী ব্যবহার করার নিয়ম না থাকলেও তার ঘেরের উত্তর পাশের নিজস্ব প্রায় সাড়ে ১২শ ফুট ভেড়ী দীর্ঘ ১১ বছর ধরে আব্দুল ওহাব সন্ত্রাসী বাহিনীর ভয় দেখিয়ে জোর করে ব্যবহার করে আসছে। আব্দুস সামাদ সরদার সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সন্ত্রাসী গডফাদার আব্দুল ওয়াহাব আরো বেপরোয়া হয়ে ওঠে। ২০১৬ সালে বর্তমান চেয়ারম্যানের মদদে ওহাব ও অপর ঘের মালিক কালিচরণপুর গ্রামের দীরেন্দ্রনাথ মন্ডলের ছেলে সুভাস মন্ডল তাঁর সন্ত্রাসী বাহিনী দিয়ে তার মৎস্য ঘেরের কর্মচারীদেরকে মারপিট করে বিতাড়িত করে ভেঁড়ির বাঁধ কেটে দিয়ে ঘের থেকে প্রায় কোটি টাকার মাছ উঠিয়ে নেয়। একই কায়দায় ১৭ সালে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে ঘেরের মাছ উঠিয়ে নেয়। বর্তমানে পূর্বের কর্মকান্ড অব্যাহত রেখেছে। এ ছাড়া সে ২৭ বিলের দীর্ঘদিনের জলাবদ্ধতা নিরসনে সেচ প্রকল্পের বিরোধিতা করে আসছে। তাছাড়া তার জনপ্রিয়তায় ঈর্ষানিত হয়ে শুধু ঘের থেকে বিতাড়িত নয়, তাকে সামাজিক ভাবে হয়রানি ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাধাঁ গ্রস্থ করতে বর্তমান চেয়ারম্যান তার সহযোগী আব্দুল ওহাব ও সুভাস মন্ডলকে দিয়ে তার বিরুদ্ধে একের পর এক গভীর ষড়যন্ত্র, ও মনগড়া সংবাদ সম্মেলন করে সমাজে আমার ভাব মুর্তি ক্ষুন্ন করার জন্য চেষ্টা অব্যাহত রেখেছে। তাছাড়া ওহাব ও সুভাস মন্ডল বিভিন্ন মাধ্যমে আমাকে ও আমার ঘের কর্মচারীদেরকে হুমকী-ধামকী ও ভয়ভীতি দিয়ে আসছে । তিনি পত্রিকায় সংবাদ প্রকাশের মাধ্যমে উক্ত সন্ত্রাসী গডফাদার ও অর্থ যোগানদাতা আব্দুল ওহাব ও তার সহযোগী সুভাস মন্ডলের মুখোস উন্মোচনপূর্বক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা জোর দাবি জানিয়েছেন। এ সময় সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন, এ সময় সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন, সুফলাকাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া মনি, কেশবপুর উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক এস.এম মহব্বত, ইউনিয়ন আওয়ামীলীগের নেতা আজাহারুল ইসলাম, শাহাদাত হোসেন, প্রতাপ সরকার,তুরিতানন্দ মন্ডল, মোহন মন্ডল, গবিন্দ মন্ডল,দেবু মন্ডল,কৌশিক মল্লিক, মেম্বর আবুল কালাম পাটুয়ারী, জহুরুল সানা, শাহাদাৎ, আঃ মান্নান, আলমগীর হোসেন, সোলাইমানসহ প্রায় অর্ধশত ব্যক্তি ।

Previous articleটাঙ্গুয়ার হাওরে ইঞ্জিন চালিত নৌকাসহ কোনাজাল আটক
Next articleক্রেতা সেজে ইয়াবা কারবারি ধরল পুলিশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।