বাংলাদেশ প্রতিবেদক: লক্ষীপুরের রামগতিতে অভিযান চালিয়ে অপহৃত এক গৃহবধুকে উদ্ধার করেছে র‌্যাব-১১।
বুধবার (১৮ আগষ্ট) দুপুরে র‌্যাব-১১ (সিপিপি-৩) এর কোম্পানী কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শামীম হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে, মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার চর রমিজ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আফজাল সাকিন চৌধুরী বাজার সংলগ্ন এলাকা থেকে তাকে উদ্ধার করা হয় এবং অপহরণকারী হাসিবুর রহমান বিপুল(২২) কে আটক করা হয়।
সে রামগঞ্জ থানার কদরপাড়া ইউনিয়নের উত্তর বদরপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে।
ভূক্তভোগীর বরাতে র‌্যাব-১১ জানায়, চন্দ্রগঞ্জ নিবাসী ওই গৃহবধূ (২২) গত ১২ আগষ্ট সকাল ৯টার দিকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের জন্য স্থানীয় মান্দারি বাজার যাওয়ার পথে পার্শ্ববর্তী জালাল মিয়ার ব্রিজে পৌছালে অভিযুক্ত বিপুল তাকে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে অপহরন করে এবং রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আফজাল সাকিন চৌধুরী বাজার সংলগ্ন এলাকার এক বাড়িতে স্ত্রী পরিচয়ে একাধিকবার ধর্ষন করে। এর প্রেক্ষিতে ভুক্তভোগীর স্বামীর অভিযোগে পেয়ে র‌্যাব-১১ এই অভিযান পরিচালনা করে। এ ঘটনায় চন্দ্রগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতারকৃত আসামিকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় র‌্যাব-১১।

Previous articleনোয়াখালীতে বিয়েতে যাওয়ার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু
Next articleতাহিরপুর সীমান্তে ভারতীয় নাসিরুদ্দিন বিড়ি, পাথর ও ঠেলাগাড়ি আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।