বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর ভাসানচরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পলায়নকালে ৬ রোহিঙ্গা ও পলায়নের সহায়তাকারী ৫ রোহিঙ্গা দালালসহ ১১ জনকে আটক করে এপিবি এন সিভিল টিম।

বুধবার দিবাগত রাত ৯টা থেকে রাত দেড়টা পর্যন্ত ভাসানচরের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, ৭৫ নং ক্লাস্টারের আব্দুর রহমানের ছেলে সিদ্দিক (৬২), তার স্ত্রী সমুদা খাতুন (২০), ছেলে সফিউদ্দিন (২মাস), ২৫ নং ক্লাস্টারের মো. ইউনুস এর ছেলে আজিমুল্লাহ (১৮), তার স্ত্রী আল মারজান (১৭) ও ছেলে ওমর ফারুক (২ মাস)।

আটককৃত ৫ রোহিঙ্গা দালালরা হলো, ২৮ নং ক্লাস্টারের ওমর হাকিমের ছেলে জাহিদ হাসান (৩০), ২৪ নং ক্লাস্টারের আলী আহমদের ছেলে মোহাম্মদ তৈয়ব (২৮), একই ক্লাস্টারের মোহাম্মদরের ছেলে সেলিম (১৯), আজিমুল্লাহ উল্যার ছেলে ইসমাইল (২২), ৮ নং ক্লাস্টারের আবু তালেবের ছেলে শফি আলম (৩০)।

নোয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, এপিবি এন টিম ৬ রোহিঙ্গা ও ৫ দালালসহ ১১ জনকে আটক করে ভাসানচর থানা পুলিশের নিকট হস্তান্তর করেছে। আটককৃতদের বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Previous articleবাগজানা-ধরঞ্জি ইউনিয়নবাসীর দীর্ঘদিনের স্বপ্ন পূরণের পথে
Next articleসাঁথিয়ায় নাট্যাচার্য সেলিম আল দিনের জন্মজয়ন্তি পালন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।