আরিফুর রাহমান: মাদারীপুর সদর উপজেলায় জমিসংক্রান্ত প্রতিহিংসার জেরে এক নারীকে শ্লীলতাহানির অভিযোগ উঠে এসেছে। শুক্রবার (২৫ই জুন ) বিকাল সাড়ে ৫ টার দিকে মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চর ব্রাহ্মন্দী এলাকায় ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ৪ জনকে আসামি করে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী।
স্থানীয় ও মামলার এজাহার সুত্রে জানা যায়, ভুক্তভোগীদের সাথে জমি সংক্রান্ত বিরোধ ছিলো মৃত সাত্তার আকনের ছেলে মাসুম আকন (২৩) ও তার ভাইদের। এ নিয়ে আদালতে মামলা ও চলে আসছিলো। দীর্ঘদিন ধরে এই নিয়ে ভুক্তভোগীর পরিবারকে হুমকি দিয়ে আসছিলো মাসুম আকন ও তার ভাইয়েরা। গত শুক্রবার বিকাল সাড়ে ৫ টার দিকে মাসুম আকন, মামুন আকন, বাদশা আকন ও বাদশা আকনের স্ত্রী কলি বেগম (৩০) ভুক্তভোগীর বসতবাড়ীতে এসে গালিগালাজ করলে, ভুক্তভোগী তাদেরকে গালিগালাজ করতে বারন করে এতে মাসুম আকন, মামুন আকন, বাদশা আকন ও কলি বেগম ভুক্তভোগীর উপর লোহার রড দিয়ে হামলা চালায়।পরবর্তীতে ভুক্তভোগী মাটিতে পড়ে গেলে তাকে উঠিয়ে নিয়ে তার পরনে থাকা থ্রি পিচ ছিড়ে ফেলে এবং শ্লীলতাহানি ঘটায়। পরবর্তীতে ভুক্তভোগীর চিৎকার শুনে আশেপাশের লোকজন চলে আসলে তারা ভুক্তভোগীকে ওই অবস্থায় রেখে পালিয়ে যায়। পরবর্তীতে উপস্থিত লোকজন গুরুতর যখম অবস্থায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।
এই বিষয়ে ভুক্তভোগী বলেন, মাসুমদের সাথে আমাদের জমিজমা নিয়ে ঝামেলা ছিলো। তারা প্রভাবশালী হওয়ার আমাদের সাথে মাঝেমধ্যেই হুমকিধামকি দিয়ে আসছে। গত শুক্রবার বিকাল সাড়ে ৫ টার দিকে আমি বাড়িতে বসা ছিলাম হঠাৎ মাসুম আকন, মামুন আকন, বাদশা আকন ও বাদশা আকনের স্ত্রী কলি বেগম আমাদের বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে, আমি তাদের থামতে বললে তারা আমাকে জোড় করে টেনেহিঁচড়ে তাদের বাড়িতে উঠিয়ে নিয়ে আমার জামা কাপড় ছিড়েটিড়ে লোহার পাইপ দিয়ে ইচ্ছামতো মাইরধর করে। আমি এই সুষ্ঠু বিচার চাই।
নির্যাতনের স্বীকার ওই নারীর ভাই বলেন, ওরা প্রভাবশালী হওয়ায় বার বার আমাদের উপর হামলার হুমকি দিয়ে আসছে। ওরা আমার বইনের সাথে যে অত্যাচার করছে আমি এর কড়া বিচার চাই।
এ ব্যাপারে মাদারীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিয়া জানান, আমি ঘটনাটি শুনেছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আমরা অতিদ্রুত আসামীদের গ্রেফতার করে আইন আনুগ ব্যবস্থা গ্রহন করবো।

Previous articleরংপুরে গ্রেনেড হামলা দিবস পালিত
Next article২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে রাজাপুরে আ’লীগের মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।