মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে পানিতে ডুবে যুবকের মৃত্যুর ঘটনায় এলাকায় চাঞ্চল্য !

শাহজাদপুরে পানিতে ডুবে যুবকের মৃত্যুর ঘটনায় এলাকায় চাঞ্চল্য !

বিমল কুন্ডু: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর পৌরসভার দাবারিয়া চরপাড়া মহল্লায় স্বপন সওদাগর (২২) নামে এক যুবক গতকাল শনিবার বিকেলে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মৃত স্বপন ওই মহল্লার মজিদ সওদাগরের ছেলে। এদিকে পানিতে ডুবে মৃত্যুর ঘটনা সন্দেহজনক হওয়ায় পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জানা গেছে , গতকাল শনিবার বিকেল ৩ টার দিকে স্বপন করতোয়া নদীতে গোসল করতে যায়। গোসল করা অবস্থায় একপর্যায়ে সে পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে এলাকাবাসী অনেক খোঁজাখুঁজি করে প্রায় দেড় ঘন্টা পর নদী থেকে ওই যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে। এসময় শাহজাদপুর ফায়ার সার্ভিসের উদ্বারকারী দলের সহযোগিতায় ওই যুবককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ বিষয়ে আজ রোববার থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পানিতে ডুবে মৃত্যুর ঘটনা সন্দেহজনক মর্মে অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল থেকে মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে। এদিকে পানিতে ডুবে যুবকের মৃত্যুর ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments