শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে গর্ভবতি নারীসহ একই পরিবারের ৪ জনকে পিটিয়ে আহত

কেশবপুরে গর্ভবতি নারীসহ একই পরিবারের ৪ জনকে পিটিয়ে আহত

জি.এম.মিন্টু: আদালতে ১৪৪ ধারা মামলা করায় কেশবপুরে বাদী ও গর্ভবতি মেয়েসহ পরিবারের ৪ সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত সাইফুল ইসলাম বাদী হয়ে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বসতবাড়ীর সম্পত্তি জবর দখলকে কেন্দ্র করে সম্প্রতি উপজেলার বসুন্তিয়া গ্রামের মৃত কওসার সরদারের ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে প্রতিপক্ষ ইমদাদ সরদারের ছেলে আনসার র গংদের বিরুদ্ধে যশোর আদালতে ১৪৪ ধারার একটি মামলা করেন। আদলতে মামলা করায় ক্ষীপ্ত হয়ে আনসার সরদার, ছেলে বাবলু, লাভলু ও ভাই নিসার আলীসহ ৮/১০ জন সন্ত্রাসী শনিবার (২১আগষ্ট-২১) সকালে প্রকাশ্যে সাইফুলের বাড়িতে হামলা চালায়। এসময় হামলায় সাইফুল সরদার(৪৫), স্ত্রী আছিয়া বেগম(৩৫), ৮ মাসের গর্ভবতি মেয়ে সার্থী খাতুন ও বৃদ্ধ মা গোলজান বিবি(৬৫)কে বেধড়ক পিটিয়ে গুরুত্বর আহত করে। আহতদের মধ্যে বৃদ্ধ মা গোলজান বিবি ছাড়া বাকী ৩ জন কেশবপুর হাসপাতালে ভর্তি রয়েছে। এসময় হামলাকারীরা আলমারিতে গচ্ছিত নগদ ৫ হাজার টাকা ও আছিয়ার কানে থাকা এক জোড়া আটানা ওজনের স্বর্নের কানের দুল (যার মূল্য ৩৫ হাজার টাকা) ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় সাইফুল সরদার বাদী হয়ে আনসার সরদার, বাবলু, লাভলু ও নিসারের নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে শনিবার কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে। এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দীন জানান, অভিযোগের তদন্ত চলমান রয়েছে। ঘটনা সত্য হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments