শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসিটি মেয়রের ওপর হামলা ও মিথ্যা মামলার ঘটনায় মুলাদীতে আওয়ামী লীগ সভাপতির...

সিটি মেয়রের ওপর হামলা ও মিথ্যা মামলার ঘটনায় মুলাদীতে আওয়ামী লীগ সভাপতির প্রতিবাদ

বাংলাদেশ প্রতিবেদক: বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর ওপর হামলা, গুলিবর্ষন ও মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মুলাদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অধ্যাপক আব্দুল বারী।

তিনি গতকাল রোববার এক লিখিত বিবৃতি এই প্রতিবাদ জানান। অধ্যাপক আব্দুল বারী বলেন, আগস্ট এলেই স্বাধীনতা বিরোধীরা মাথা চড়া দিয়ে ওঠে। তারা ষড়যন্ত্র শুরু করে দেয়। আগস্ট মাসেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়েছিলো। সেই সাথে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে বিনাশ করতে চেয়েছিলো। আগস্ট এলেই স্বাধীনতার শক্তির ওপর আঘাত করে মোসতাকের উত্তোরসূরীরা। এরই অংশ হিসেবে কৃষককূলের নয়নের মনি শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের দৌহিত্র, আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সুযোগ্য উত্তোরসূরী বরিশাল সিটি মেয়রের ওপর হামলা ও মিথ্যা মামলা করা হয়েছে। তিনি ওই হামলা ও মিথ্যা মামলার তীব্র নিন্দা জানিয়ে স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান। মুলাদীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু মুলাদী প্রতিনিধি ॥ মুলাদীতে ডোবায় ডুবে রবিউল নামের তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার গাছুয়া ইউনিয়নের চরপৈক্ষা গ্রামে এ ঘটনা ঘটে। রবিউল ওই গ্রামের নূরুল ইসলামের পুত্র। সে খেলতে গিয়ে পানিতে পড়ে যায়। স্বজনরা জানান, রোববার দুপুরে সবার অলক্ষ্যে রবিউল খেলতে গিয়ে বাড়ির পাশে ডোবায় পড়ে যায়। বেশ কিছু সময় তাকে দেখতে না পেয়ে দাদা-দাদী খোঁজ শুরু করেন। একপর্যায়ে তাকে ডোবা থেকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম মাকসুদুর রহমান জানান, স্বজনদের অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments