শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে পর্যটকদের স্বাস্থ্যবিধি মানা ও পরিবেশ রক্ষায় বর্জ্য ব্যবস্থাপনার নির্দেশ

তাহিরপুরে পর্যটকদের স্বাস্থ্যবিধি মানা ও পরিবেশ রক্ষায় বর্জ্য ব্যবস্থাপনার নির্দেশ

আহাম্মদ কবির: সম্প্রতি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পর্যটকদের আনাগোনা বৃদ্ধি হওয়ায়,স্থানীয়রা অর্থনীতিক ভাবে লাভবান হলেও,করোনা জনিত স্বাস্থ্য ঝুঁকি ও পরিবেশ ক্ষতির আশংকা থাকায়।

রবিবার (২২,আগস্ট)উপজেলার সীমান্ত ঘেষা টেকেরঘাট শহীদ সিরাজ লেক এলাকায়,আগত পর্যটকদের স্বাস্থ্যবিধি মানা ও পরিবেশ রক্ষায় সচেতনতামূলক প্রচারণা চালান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির। এসময় তিনি পর্যটকবাহী প্রতিটি নৌকায় ডাস্টবিন রাখা ও ব্যবহারে জন্য আগত পর্যটকদের উৎসাহিত করার জন্য নৌচালকদের নির্দেশ প্রদানসহ, নৌঘাটে বর্জ্য ব্যবস্থাপনার বিষয়টি সার্বক্ষণিক মনিটরিং করার জন্য গ্রাম পুলিশ মোতায়েন ও পাবলিক টয়লেটগুলো পরিস্কার রাখার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেন।এসময় স্থানীয় শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের সহায়তায় নৌঘাটে বর্জ্য ব্যবস্থাপনার জন্য ডাস্টবিনের ব্যবস্থা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খন্দকার,শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী খসরুল আলম,সহ স্থানীয় গণ্যমান্য।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments