মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাদুদকের মামলায় কারাগারে সরকারি কর্মকর্তা ও বাউফলের ইউপি চেয়ারম্যান

দুদকের মামলায় কারাগারে সরকারি কর্মকর্তা ও বাউফলের ইউপি চেয়ারম্যান

অতুল পাল: হতদরিদ্রদের চাল আত্মসাৎ করার ঘটনায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহিন হাওলাদার, তৎকালীন বাউফল উপজেলা নির্বাচন অফিসার মো. আবু সাইদসহ ৬ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

কারাগারে পাঠানো অন্যরা হলেন সাবেক ইউপি সচিব মো. মজিবুর রহমান, সাবেক ইউপি সদস্য মো. আশরাফ আলী, নিজাম উদ্দিন ও মেজবাহ উদ্দিন মিরাজ। আজ রবিবার পটুয়াখালী জেলা জজ আদালতের বিচারক মোসা. রোকসনা পারভীন তাদের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন। সংশ্লিষ্ট সূত্র জানায়, হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত চাল আত্মসাতের ঘটনায় ২০১৮ সালে মামলা করেন দুদক। পরে দুদকের তৎকালীন উপ-পরিচালক মানিক লাল দাস মামলা নিষ্পত্তি দাবি করে আদালতে অভিযোগ পত্র দাখিল করলে আদালাত পুনঃতদন্ত করার জন্য দুদককে নির্দেশ দেন। তদন্ত শেষে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ওই ৬ জনকে অভিযুক্ত করে পুনরায় অভিযোগ পত্র দাখিল করেন দুদক। আজ রবিবার অভিযুক্তরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে জামিন আবেদন বাতিল করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments