কালিহাতীতে জাল রাজস্ব স্ট্যাম্প লাগানো বিড়িসহ আটক ২

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে জাল রাজস্ব স্ট্যাম্প লাগানো ৩২ হাজার ২শত ৬৫ প্যাকেট পাখি স্পেশাল বিড়িসহ দুজনকে আটক করেছে র‌্যাব-১২। যার আনুমানিক মূল্য ৫ লাখ ৮০ হাজার ৭ শত ৭০ টাকা।

আটককৃতরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল এলাকার মো. খলিল মোল্লার ছেলে মো. ফরিদ মোল্লা (৩০) ও একই এলাকার মো. আতিয়ার আলী শেখের ছেলে মো. মুরাদ আলী শেখ (৩১)। সোমবার ২৩আগস্ট ভোর সাড়ে ৩টায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার ইছাপুর থেকে তাঁদেরকে আটক করা হয়। র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডারের নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার দয়াল বাবা জহুর আলী মুন্সী হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে থেকে তাঁদেরকে আটক করে। এ বিষয়ে কালিহাতী থানায় মামলা করে আটককৃতদের হস্তান্তর করা হয়েছে। কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, বিশেষ ক্ষমতা আইনে মামলা পূর্বক তাঁদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Previous articleপাবনায় প্রতিবন্ধি যুবকের লাশ উদ্ধার
Next articleনোয়াখালীতে করোনা সনদপত্র জালিয়াতি চক্রের এক দালাল আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।