শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা

সিংগাইরে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে জাকির হোসেন (৩০) নামে এক যুবক স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

সোমবার দুপুরে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের পূর্ব ভাকুম গ্রামের নিজ শয়ন কক্ষ থেকে তার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত জাকির হোসেন ওই এলাকার আকুব আলীর ছেলে।
নিহতের পরিবার ও থানা পুলিশ জানান, প্রায় দেড় বছর আগে পাশ্ববর্তী সায়েস্তা ইউনিয়নের কানাইনগর গ্রামে বিবাহ করেন। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। ৩/৪ দিন আগে স্বামী সাথে স্ত্রীর ঝগড়া হয়। এরই জেরধরে স্ত্রী শ্বশুড়বাড়িতে চলে যায়। পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর সাথে অভিমান করে রবিবার রাতে কোন এক সময় নিজ ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। পরিবারের লোকজন সকালে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। দুপুরে সিংগাইর থানার পুলিশ লাশ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠান।
এব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শফিকুল ইসলাম মোল্লা বলেন, আত্মাহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments