বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরের ধল্লা ইউপি চেয়ারম্যান জাহিদের বরখাস্তের আদেশ স্থগিত

সিংগাইরের ধল্লা ইউপি চেয়ারম্যান জাহিদের বরখাস্তের আদেশ স্থগিত

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম ভূঁইয়ার সাময়িক বরখাস্তের আদেশ স্থগিত করেছেন হাইকোর্ট।

এক রিটের প্রেক্ষিতে হাইকোর্ট বিভাগের বিচারক মোঃ মুজিবুর রহমান মিয়া ও কামরুল হোসেন মোল্লার দ্বৈত বেঞ্চে শুনানী শেষে সোমবার (২৩আগস্ট) দুপুরে এ স্থগিতাদেশ দেন।
সেই সাথে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব, উপ-সচিব, মানিকগঞ্জের জেলা প্রশাসক, সিংগাইর উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও দায়িত্বপ্রাপ্ত প্যানেল চেয়ারম্যানকে এর জবাব দিতে বলা হয়েছে। রিটের পক্ষে শুনানী করেন অ্যাডভোকেট মোঃ আব্দুর রহমান (জীবল)। রিটে উল্লেখ করা হয় জাহিদ চেয়ারম্যানের বিরুদ্ধে আনীত ৩টি অভিযোগই মিথ্যা ও ভিত্তিহীন।
উল্লেখ্য, স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ আবু জাফর রিপন পিএএ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে অনিয়ম-দূর্নীতির অভিযোগে গত ১১ আগস্ট চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভূঁইয়াকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। এ নিয়ে গত ১২ আগস্ট বিভিন্ন জাতীয় দৈনিকে জাহিদ চেয়ারম্যানের বরখাস্তর সংবাদ ফলাও করে ছাপা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments