শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাভোলাহাটের ফলিমারির বিলে নাইটকোচসহ প্রায় ৩৩টি যানবাহনে গণডাকাতি

ভোলাহাটের ফলিমারির বিলে নাইটকোচসহ প্রায় ৩৩টি যানবাহনে গণডাকাতি

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা থেকে ছেড়ে আসা নাইট কোচ চাঁপাই ট্রাভেলস, মিন্টু এন্টারপ্রাইজসহ ৩০ এর অধীক গাড়ীর গতিরোধ করে গণডাকাতীর ঘটনা ঘটেছে। এ যাবৎকালের বড় ডাকাতীর ঘটনা এটি।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ভোলাহাটের ফলিমারির বিলে প্রায় ১৫/২০ জনের সংঘবদ্ধ চক্র দেশিয় অস্ত্র, বাঁশ, রড নিয়ে ডাকাতরা ঝাঁপিয়ে পড়ে সাধারণ যাত্রীদের ওপর। গাড়ির স্টাফদের এ সময় বেধরক পেটায় বলে জানায় বিভিন্ন গাড়ীর চালক ও হেলপাররা।

বাসসহ মোটরসাইকেল আরোহীও ছিল এ বহরে বলে জানা গেছে। চাঁপাই ট্রাভেলস এর এক মহিলা যাত্রীর কান, নাকের গহনা ছিঁড়ে নিয়েছে। মহিলাকে মারা হয়েছে বলেও অন্যরা জানায়।
এদিকে রাত ১০ টার সময় ঘটনাস্থল থেকে মুঠোফোনে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ উপস্থিত আছে। মুহুর্তে ডাকাতদল এ ঘটনা ঘটিয়ে সটকে পড়ে। তাদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধার করতে পুলিশ কাজ শুরু করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments