বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাহাতিয়ায় ডোবা থেকে নবজাতকের লাশ উদ্ধার

হাতিয়ায় ডোবা থেকে নবজাতকের লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে একটি ডোবা থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেছে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম। এর আগে,গতকাল সোমবার রাত ১১টার দিকে উপজেলার বুড়িরচর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের গুল্যাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানায়, উপজেলার বুড়িরচর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের গুল্যাখালী গ্রামের হাজী শাহজাহানের বাড়ির দক্ষিণ পাশে পাশে একটি ডোবা আছে। গতকাল সোমবার রাত ১১টার দিকে ডোবায় নবজাতকের ভাসমান মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী। এরপর তারা পুলিশে খবর দিলে হাতিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

হাতিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, নবজাতকটিকে জন্মের পরই ডোবায় ফেলে দিয়ে যাওয়া হয়। ময়নাতদন্ত রিপোর্ট পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments