মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে ভেজাল আইসক্রীম তৈরির কারখানা সিলগালা

সোনারগাঁওয়ে ভেজাল আইসক্রীম তৈরির কারখানা সিলগালা

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ফতেপুর এলাকায় অনুমোদনহীন ও অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী করায় উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে ওই আইসক্রীম কারখানায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালত বসিয়ে কারখানা মালিককে ১০ হাজার টাকা জরিমানা করেছেন। ইউএনও আতিকুল ইসলাম জানান, উপজেলার সনমান্দী ইউনিয়নের ফতেপুর এলাকায় স্থানীয় আব্দুল মতিন দীর্ঘ দিন ধরে একটি কারখানা করে বিএসটিআইয়ের কোনো অনুমোদন না নিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী করে ব্যবসা পরিচালনা করে আসছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন কোম্পানীর আইসক্রীম তৈরীর মোড়ক ও বিভিন্ন প্রকার ভেজাল কেমিক্যাল পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কারখানা মালিক আব্দুল মতিনকে ১০ হাজার টাকা জরিমানা করে কারখানাটি বন্ধ করে দেওয়া হয় এবং কারখানায় তৈরীকৃত বিভিন্ন প্রকার নকল আইসক্রীম বিনষ্ট করা হয়। তিনি আরোও বলে, এসকল খাদ্য শিশুরাই বেশি খেয়ে থাকে এবং ভেজাল খাদ্য শিশুদের জন্য খুবই মারাত্মক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments