মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাভাসানচরে খেলতে গিয়ে পানিতে পড়ে প্রাণ গেল ৩ রোহিঙ্গা শিশুর

ভাসানচরে খেলতে গিয়ে পানিতে পড়ে প্রাণ গেল ৩ রোহিঙ্গা শিশুর

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর ভাসানচরে খেলতে গিয়ে রোহিঙ্গা ক্যাম্পে পানিতে পড়ে তিন রোহিঙ্গা শিশু মারা গেছে।

নিহতরা হলো, ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ৫৪নং ক্লাস্টারের দলিলুর রহমানের ছেলে মো.আনিসুর রহমান আনাস (৬) ও মো.জামাল হোসেন (৯) এবং একই ক্লাস্টারের আবদুস সবুরের মেয়ে মোছাস্মৎ হাফসা (৫)

মঙ্গলবার (২৪ আগস্ট) বেলা ১১টার দিকে ভাসানচর আশ্রয়ণ প্রকল্প ৩ এর চেয়ারম্যান দীঘির লেকের মধ্যে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৯টার ৪জন শিশু ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ৫৪নং ক্লাস্টার থেকে খেলতে বের হয়। তারা খেলতে গিয়ে চেয়ারম্যানের দীঘির লেকের পানিতে ডুবে গেলে তাদের অপর সঙ্গী জুনায়েদ দৌঁড়ে এসে নিকটবর্তী ক্লাস্টারের রোহিঙ্গাদের বিষয়টি জানায়। এরপর রোহিঙ্গারা বেলা সাড়ে ১১টার দিকে ৩জনকে পানি থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, নিহত শিশুদের মরদেহ হাসপাতাল থেকে তাদের স্বজনের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।মৃত শিশুদের ধর্মীয় রীতি দাফনের ব্যবস্থা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments