বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে নিখোঁজের তিনদিন পর অটোচালকের গলিত লাশ উদ্ধার

সিংগাইরে নিখোঁজের তিনদিন পর অটোচালকের গলিত লাশ উদ্ধার

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে নিখোজের তিনদিন পর অটোচালকের গলিত উলঙ্গ লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহতের বাড়ী উপজেলার পৌরএলাকার মধ্য সিংগাইর (পুকুরপাড়া) মহল্লায়। নিহত শরীফুল ইসলাম (২৫) এক সন্তানের জনক। সে ওই এলাকার মৃত শহীদুল ইসলামের ছেলে।
স্থানীয়রা ও থানা পুলিশ জানান,মঙ্গলবার (২৫ আগষ্ট) সকাল ১০ টায় হেমায়েতপুর- সিংগাইর আঞ্চলিক মহাসড়কের উপজেলার পৌরএলাকার আজিমপুর মহল্লার হানিফ কোম্পানির পরিত্যক্ত ভিটায় স্থানীয় লোকজন মাঠে কাজ করতে গিয়ে লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ দুপুরে উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেন।
নিহতের স্ত্রী সাথী আক্তার(২২) জানান, গত শনিবার(২১ আগষ্ট) সকাল ৮টায় শরিফুল ইসলাম প্রতিদিনের মত তার ভাড়ায় চালিত অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে কোন খবর পাওয়া যায়নি। ওইদিন রাতে বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করি।
এদিকে অটোরিকশার মালিক গোবিন্দল গ্রামের বোরহান উদ্দিন গাড়ী ও ভাড়াসহ না পেয়ে শরিফের নামে অটোচালক সমিতির সাধারন সম্পাদক খোরশেদ আলম চালক শরিফুলের নামে সিংগাইর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
আজ সকালে স্থানীয় লোকজন তার লাশ দেখে খবর দিলে আমরা গিয়ে চিনতে পারি। তার লঙ্গি গলায় পেচানো ছিল। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠান।
এ রিপোর্টলেখা পর্যন্ত সিংগাইর থানায় মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্লা বলেন, কে বা কারা হত্যা করে লাশ নির্জন স্থানে ফেলে অটো নিয়ে পালিয়ে যায়। জড়িতদের গ্রেফতারের প্রকিয়া চলছে শীঘ্রই আসামীদেন গ্রেফতার ও আটো উদ্ধার করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments