বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাকালকিনিতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কালকিনিতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

আরিফুর রহমান: মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল গ্রাম থেকে আসাদুল রারির(২২) নামে এক রাজমিস্ত্রীর গাছের সাথে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল ৯টার দিকে বাড়ীর পাশে একটি বাগান থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার শিকারমঙ্গল গ্রামের খবির রারীর ছেলে আসাদুল রারিকে (২২) বাড়ীর পাশে একটি বাগানে আমগাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা কালকিনি থানা পুলিশকে খরব দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে। এসময় আসাদুলের হাত-পা দড়ি দিয়ে বাঁধা অবস্থায় ছিল।

পরিবার থেকে দাবী করেছে, পরিকল্পিতভাবে হত্যা করে গাছের সাথে মৃতদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। আসাদুল রারীর সাথে তার স্ত্রী শারমিন আক্তারের পারিবারিক ঝামেলা চলছিল। কয়েকদিন আগে আসাদুলের স্ত্রী তার বাপের বাড়ী চলে যায়। তার একটি ছয় মাস বয়সী ছেলে রয়েছে।

কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। পরিবার থেকে অভিযোগ দিলে মামলা নেয়া হবে। আপাতত অপমৃত্যু মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments