বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাবেগমগঞ্জে অস্ত্রসহ ৫ সন্ত্রাসী গ্রেফতার

বেগমগঞ্জে অস্ত্রসহ ৫ সন্ত্রাসী গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে স্ত্রসহ ৫সন্ত্রাসীকে আটক করেছে। এসময় বিদেশী পিস্তলসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

গতকাল মঙ্গলবার (২৪ আগষ্ট) রাতে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, বেগমগঞ্জ উপজেলার বাহাদুরপুরের রফিক উল্যাহর ছেলে মো. রাসেদ (২৫), আবু সায়েদের ছেলে আব্দুস সালাম (২৪), সুলতানপুরের মোহাম্মদ আলীর ছেলে সাকিল(২৪), সুজন (২১) ও শাকিল (২২)।

পুলিশসূত্রে জানা যায়, একটি মামলার তদন্তে অভিযান চালিয়ে রাসেদ, সালাম ও সাকিলকে চট্টগ্রাম থেকে আটক করা হয় এবং তাদের দেয়া তথ্যমতে অপর দুই আসামিকে আটক করে তাদের বসতঘর থেকে, দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, দুইটি দেশীয় তৈরি এলজি, চর রাউন্ড কার্তুজসহ দুইটি দেশীয় তৈরি পাইপগান এবং একটি দেশীয় তৈরি ওয়ান শ্যুটার উদ্ধার করা হয়।
নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটককৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments