বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলালাকসাম থেকে চুরি হওয়া সিএনজি নাঙ্গলকোট থেকে উদ্ধার, আটক ১

লাকসাম থেকে চুরি হওয়া সিএনজি নাঙ্গলকোট থেকে উদ্ধার, আটক ১

রবিউল হোসাইন সবুজ: কুমিল্লা লাকসাম দৌলতগঞ্জ উত্তর বাজার একটি বেসরকারি হাসপাতালের সামনে থেকে একটি সিএনজি চুরি হওয়ার ঘটনা ঘটে। বুধবার (১৮ আগস্ট) যাত্রী হয়ে রিজার্ভ নিয়ে আসা সিএনজি গাড়ির ড্রাইভার কে হাসপাতালে ভর্তি রোগীকে নিয়ে বাড়ি যাওয়ার কথা বলে হাসপাতালের ৩ তলায় নিয়ে যায়।

হাসপাতালের ভিতরে সিএনজির ড্রাইভার কাউকে না পেয়ে পুনরায় সিএনজ গাড়ির সামনে এসে দেখে সিএনজি গাড়িটি নেই! পরে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় হাসপাতালের সিসি ক্যামেরা ধারন করা ফুটেজ নিয়ে লাকসাম থানায় আসলে, সিনিয়র এএসপি লাকসাম সার্কেল মহিতুল ইসলামের নির্দেশে এসআই সোহেল মিয়া ৬ দিনের মধ্যে সিএনজি গাড়িটি চোর সহ গেলো রাত ২ টার দিকে উদ্ধার করতে সক্ষম হয়।

লাকসামের পার্শ্ববর্তী থানা নাঙ্গলকোট উপজেলার বটতলী বাজার থেকে (বুধবার) নাঙ্গলকোট থানা পুলিশের সহযোগিতায় সাইফুল ইসলাম নামক চোরকে আটক করে তার স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ি কাশিপুর গ্রামের তার বসত ঘর থেকে সিএনজি গাড়িটি জব্দ করে লাকসাম থানায় নিয়ে আসে।

লাকসাম থানার এসআই সোহেল মিয়া এই সিএনজি গাড়িটি উদ্ধার করায় ধন্যবাদ জানিয়েছেন লাকসামবাসি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments