শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাএফপিএবি এবং রেডক্রিসেন্ট সোসাইটি রংপুর যুব ইউনিটের সভা অনুষ্ঠিত

এফপিএবি এবং রেডক্রিসেন্ট সোসাইটি রংপুর যুব ইউনিটের সভা অনুষ্ঠিত

জয়নাল আবেদীন: সরকারের পাশাপাশি প্রতিটি বেসরকারি উন্নয়ন সংস্থা মানব কল্যাণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে ।প্রাকৃতিক দূর্যোগের পর বিশেষ করে বণ্যাকবলিত এলাকায় আশ্রয় নেয়া নারী শিশু বৃদ্ধ এবং গর্ভবতী মায়েদের উন্নত সেবা প্রদানের লক্ষে বুধবার সকালে অনুষ্ঠিত হয়।

বেসরকারি সংস্থা এফপিএবি এবং রেডক্রিসেন্ট সোসাইটি রংপুর ইউনিটের যুব রেডক্রিসেন্ট সদস্যদের স্বমন্বয়ে ওই সভায় সভাপতিত্ব করেন এফপিএবি‘র সংস্থার আজীবন সদস্য তুহিন চৌধুরী । উদ্ধোধনী সভায় বক্তব্য প্রদান করেন সংস্থার জেলা কর্মকর্তা মোস্তাফিজার রহমান, রেডক্রিসেন্ট রংপুর ইউনিটের সাধারন সম্পাদক রওশানুল কায়সার সংগ্রাম, জীবন সদস্য অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, জয়নাল আবেদীন, শওকত রায়হান এবং স্বাস্থ্য কর্মি মাহফুজা বেগম । সভায় রেডক্রিসেন্ট রংপুর যুব ইউনিটের সদস্যরা আগামিতে এফপিএবি‘র সাথে একযোগে কাজ করার অঙ্গিকার ব্যাক্ত করেন । বক্তারা বলেন প্রাকৃতিক দূর্যোগের পর বিশেষ করে বন্যাকবলিত এলাকায় শত শত হাজার হাজার বিভিন্ন বয়সের মানুষ নানা দূর্ভোগের মধ্যে পড়ে । যুবতি কিশোরীরা যৌন হয়রানীর শিকার হয় । বৃদ্ধ মানুষ ও শিশুরা উপযুক্ত সেবা থেকে বঞ্চিত হয় । বক্তারা বলেন ওই সময় নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে সবাইকে যেমন বিদ্যুৎ, বিষুদ্ধ পানি, খাদ্য স্বাস্থ্য চিকিৎসা পরিবার পরিকল্পনা কার্যক্রম । সভায় যুব রেডক্রিসেন্ট এবং এফপিএবি‘র সার্বিক কর্মকান্ডের চিত্র তুলে ধরা হয় এবং পরস্পরকে অবহিত করা হয় ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments