শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচান্দিনার নিশ্চিন্তপুরে যুবকের আত্মহত্যা

চান্দিনার নিশ্চিন্তপুরে যুবকের আত্মহত্যা

ওসমান গনি: কুমিল্লার চান্দিনা উপজেলায় মো. রাসেল (২৭) নামে এক যুবক আত্মহত্যা করে। বুধবার (২৫ আগস্ট) দুপুরে উপজেলার মাধাইয়া ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে ওই ঘটনা ঘটে।

নিহত রাসেল ওই এলাকার মো. আলম মিয়ার ছেলে। ব্যক্তিগত জীবনে রাসেল এক পুত্র সন্তানের জনক। নিহত রাসেলের ভগ্নিপতি মো. নাছির আলম জানান, পারিবারিক কলহের জের ধরেই রাসেল আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। সকালে মাধাইয়া বাজার থেকে কীটনাশক সেবন করে বাড়ি চলে আসে। বাড়িতে এসে গড়াগড়ি শুরু করলে তাৎক্ষণিকভাবে পাশ্ববর্তী উপজেলার রায়পুর নামক স্থানে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত রাসেল এর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. গিয়াস উদ্দিন জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরেই আত্মহত্যা করেছে রাসেল। নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments