শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

শাহজাদপুরে বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

বিমল কুন্ডু: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার বিন্ন্যাদাইর গ্রাম সংলগ্ন বগুড়া- নগরবাড়ি মহাসড়কে আজ শুক্রবার সকাল ১০ টার দিকে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

নিহত দুইজন মোটরসাইকেল আরোহী। এরা হলেন, পাবনা জেলার বেড়া উপজেলার চর নাকালিয়া গ্রামের আবু সামা প্রামানিকের ছেলে আল আমিন হোসেন (৩২) ও একই গ্রামের রফিক প্রামানিকের ছেলে গোলাম মোস্তফা (৩৬)। নিহতরা সম্পর্কে আপন চাচাতো ভাই। এলাকাবাসী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, এদিন সকালে গোলাম মোস্তফা তার চাচাতো ভাই আল আমিনকে নিয়ে মোটরসাইকেল যোগে বাঘাবাড়ি নৌবন্দর এলাকা থেকে চর নাকালিয়া গ্রামের বাড়ি যাচ্ছিল। একপর্যায়ে তারা উপজেলার বিন্ন্যাদাইর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষ হয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে আল আমিন ঘটনাস্থলেই মারা যায়। অন্যদিকে এলাকাবাসী গুরুতর আহতাবস্থায় মোস্তফাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ব্যাপারে বগুড়া অঞ্চলের পাবনার মাধবপুর হাইওয়ে থানার সাব- ইন্সপেক্টর মোহাম্মদ মঈন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের লাশ ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এক প্রশ্নের জবাবে তিনি জানান, ঘাতক বাসটি সনাক্ত করে আটক করার জন্য পুলিশ তৎপর রয়েছে। এদিকে সড়ক দূর্ঘটনায় দুই ভাই নিহত হওয়ার খবর ছড়িয়ে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments