বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাতিস্তা নদীতে জেলেদের জালে ধরা পড়লো ৩৪ কেজি ওজনের বাঘাইড়

তিস্তা নদীতে জেলেদের জালে ধরা পড়লো ৩৪ কেজি ওজনের বাঘাইড়

সুজন মহিনুল: নীলফামারীর ডিমলা উপজেলায় তিস্তা নদীতে ৩৪কেজি ওজনের বাঘাইড় মাছ পাওয়া গেছে। এর আগে এই এলাকায় এত ওজনের মাছ পাওয়া যায়নি।

সোমবার(৩০ আগস্ট)তিস্তা সেচ ক্যানেলের নীলসাগর নামক এলাকায় স্থানীয় জেলেদের জালে আটকা পড়ে এই মাছটি।পরে মাছটি যে জেলেদের জালে ধরা পড়ে তাদের নিকট থেকে ১১ শো টাকা কেজি দরে কিনে নিয়ে তারা মিয়া নামের অপর আরেক জেলে মাছটি ডিমলা সদরের বাজারে এনে ১২শো টাকা কেজি দরে বিক্রি করেন।এসময়ে এত বড় মাছটিকে এক নজর দেখতে উৎসুক মানুষ ভিড় জমান।

জেলে তারা মিয়া বলেন, সোমবার ডালিয়া নীলসাগর এলাকা থেকে মাছটি বিক্রির জন্য নিয়ে আসি ডিমলা বাজারে। ৩৪কেজি ওজনের মাছটি সেখান থেকে ১১শো টাকা কেজি দরে নিয়ে এসে এখানে(ডিমলায়)১২ শো টাকা কেজি দরে বিক্রি করি। চাহিদা ব্যাপক থাকলেও এ রকম মাছ পাওয়া যায় না।মাছ ক্রয় করা ক্রেতাদের মধ্যে একজন জানান,সব সময় এত বড় মাছ পাওয়া যায়না, তাই খবর পেয়ে এখানে এসে আমিও এক কেজি মাছ কিনেছি ১২ শো টাকা দরে।আমার মত অনেকেই কিনেছেন এ মাছ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments