বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে ময়দার হপার পরিষ্কার করতে গিয়ে কিশোরের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে ময়দার হপার পরিষ্কার করতে গিয়ে কিশোরের মৃত্যু

ফেরদৌস সিহানুক শান্ত: অটো রাইস মিলের ময়দার হপার পরিষ্কার করতে গিয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। মেশিন বন্ধ থাকা অবস্থায় কাজ শুরু করলেও অসর্তকতায় হঠাৎ কেউ মেশিনের সুইচ অন করে দিলে এ মৃত্যুর ঘটনা ঘটে।

শুক্রবার (০৩ সেপ্টেম্বর) সকাল ৯টায় সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার এরশাদনগরস্থ মেসার্স ব্রাদার্স অটো রাইস মিলে কিশোরের মৃত্যু হয়। নিহত কিশোর মো. রাজু (১৫) আতাহার-জামাইপাড়া গ্রামের মৃত রাসেল আলী ও মোসা. আকতারা বেগমের ছেলে।

স্থানীয় বাসিন্দা, অটো রাইস মিলের অন্যান্য শ্রমিক, প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার সকালে মেসার্স ব্রাদার্স অটো রাইস মিলের ময়দা মিশ্রণের হপার পরিষ্কার করতে হপারের ভেতরে প্রবেশ করে নিহত কিশোর রাজু। এরপর হঠাৎ করেই মিলের কোন শ্রমিক সুইচ অন করে দিলে হপার চালু হয়ে রাজুর মৃত্যু হয়।
মিলের প্রহরী নুরুল ও অন্যান্য শ্রমিকরা বলেন, সকলের অগচরে হঠাৎ করে কেউ সুইচ অন করেছে। আর এতেই মিলের হপারে ডুকে সাথে সাথেই তার মৃত্যু হয়েছে। ঘটনার সাথে সাথে তাকে উদ্ধার করা হলেও তার আগেই তার মৃত্যু হয়। ঘটনাস্থলে মারা যাবার পরপরই মিল বন্ধ করে দেয়া হয়।

এবিষয়ে মেসার্স ব্রাদার্স অটো রাইস মিলের ম্যানেজারের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি। মিল মালিক সাদিকুল ইসলামকে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।
ইউপি সদস্য মাইনুল ইসলাম মুকুল বলেন, ছেলেটির বাবা মারা গেছে। তাই পরিবারের অভাবের তাড়নায় গত ১ বছর ধরে মিলে কাজ করে কিশোর রাজু। ঘটনার সাথে সাথেই ছেলেটিকে মিলের হপার থেকে বের করা হয়। কিন্তু তার আগেই তার মৃত্যু হয়েছে।

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার মো. রাজু জানান, হাসপাতালে ভর্তির অনেক আগেই তার মৃত্যু হয়েছিল। মরদেহ পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।
সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রনি দাস বলেন, মরদেহ হাসপাতালেই রয়েছে। এনিয়ে কোন মামলা বা অভিযোগ হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments