শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাতিন আনার কানের দুলের জন্য শিশুকে হত্যা: ঘাতক স্বামী-স্ত্রীকে কারাগারে প্রেরন

তিন আনার কানের দুলের জন্য শিশুকে হত্যা: ঘাতক স্বামী-স্ত্রীকে কারাগারে প্রেরন

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে হিন্দু শিশুকে (৭) শ্বাস রোধ করে হত্যা মামলায় ঘাতক নারী ও তার স্বামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার বিকেল চারটায় (৩ সেপ্টেম্বর) ওই দম্পত্তিকে কারাগারে পাঠায় পুলিশ।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে বামনী ইউপির সাগর্দি গ্রামের অস্বীনি সাহার বাড়িতে প্রবাসী নিমল সাহার শিশু মেয়ে পপি সাহাকে (৭) কানের সোনার দুলের জন্য শ্বাস রোধ করে হত্যা করে রুনা আক্তার।

ঘাতক নারী রুনা আক্তার (২৫) ও তার দিনমজুর স্বামী এমরান হোসেন (৩৫) ওই বাড়ীর পাশেই প্রবাসী কাশেমের ভাড়াটিয়া এবং কেরোয়া ইউপির মীরগঞ্জ গ্রামের বাসিন্দা ছিলেন।

নিহত শিশু পপি সাহা (৭) সাগর্দি গ্রামের প্রবাসী-নিমল সাহা ও গৃহীনি ববিতা সাহার বড় মেয়ে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল যুগান্তরকে বলেন, শিশু পপি সাহাকে শ্বাস রোধ করে হত্যার ঘটনায় তার মা ববিতা সাহা বাদি হয়ে রুনা আক্তার আঁখি ও তার স্বামী এমরানকে আসামী করে হত্যা মামলা করেছেন। তাদের দুইজনকেই বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রুমা এ হত্যার ঘটনার দায় স্বীকার করে পুলিশ ও বিচারকের কাছে জবানবন্দি দিয়েছেন।

উল্লেখ্য- বৃহস্পতিবার সকালে প্রাইভেট পড়ে ঘরে এসে বাড়ির অন্য শিশুদের সাথে খেলা করতে গিয়ে সকাল ১১ টায় পপি সাহা নিখোঁজ হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে দুপুরে ভাড়াটিয়া রুনার বাসায় শিশুকে মৃত অবস্থায় খোঁজ পায় তার ফুফু। এঘটনায় উত্তেজিত গ্রামবাসী রুনা ও তার স্বামীকে ডেকে এনে গনধোলাই দিয়ে সুপারি গাছের সাথে বেঁধে রাখেন। পরে পুলিশ এসে শিশু পপি সাহাকে উদ্ধার ও ঘাতক রুনা- তার ম্বামীকে আটক করে থানায় নিয়ে যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments