শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাফার্মেসীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, পল্লী চিকিৎসক গ্রেফতার

ফার্মেসীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, পল্লী চিকিৎসক গ্রেফতার

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রামগঞ্জে ফার্মেসীতে চিকিৎসা ও ওষুধ নিতে এসে ধর্ষণের শবকার হয়েছেন এক গৃহবধু। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে (২ সেপ্টেম্বর) উপজেলার লামচর ইউনিয়নের লামচর উচ্চ বিদ্যালয় সংলগ্ন ফরিদ নামের ওই ফার্মেসীতে। ধর্ষক ফরিদ হোসেন লামচর গ্রামের ভূঁইয়া বাড়ির কৃষক হারুনুর রশিদের ছেলে।

এঘটনায় নির্যাতিত গৃহবধু বৃহস্পতিবার রাতে থানায় মামলা করলে পুলিশ শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে রামগঞ্জ থানার ওসি তদন্ত জহিরুল আলম অভিযুক্ত ফরিদকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

অপরদিকে শুক্রবার দুপুরে ধর্ষিতা গৃগবধুকে ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা জন্য লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত গৃহবধু জানান, তিনি শাররিক অসুস্থতা নিয়ে লামচর বাজারের ফরিদ ফার্মেসিতে যান।
এসময় পল্লী চিকিৎসক ইঞ্জেকশন দেওয়ার কথা বলে ফার্মেসীর ভিতরে নির্জন কক্ষে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এসময় তিনি চিৎকার দেওয়ার চেষ্টা করলে ফরিদ তাকে মুখ চেপে ধরে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে। তাৎক্ষনিক ওই গৃহবধু কাউকে কিছু না বলে লোক-লজ্জার ভয়ে বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে ঘটনাটি জানান।
প্রথম প্রথম ফার্মেসীতে গেলে ফরিদ আমার শরীরের ভিবিন্নস্থানে হাত দেওয়ার চেষ্টা করে। আমি তাকে সতর্ক করলেও কর্ণপাত করেনি।

এঘটনায় অভিযুক্ত ফরিদের ভাই টিপু সুলতান জানান,এটা একটা সাজানো নাটক। আমার ভাইকে ফাঁসাতে ষড়যন্ত্রমূলক ঘটনা ঘটানো হয়েছে। ডাক্তারী পরীক্ষা-নিরিক্ষার পরেই সত্য ঘটনা বের হয়ে আসবে বলে তার দাবি।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার রাতে পল্লী চিকিৎসক ফরিদুর রহমানের বিরুদ্ধে ওই নারী ধর্ষণের মামলা করেছেন। শুক্রবার দুপুরে তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments