মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে একই পরিবারের ৪ জনকে অচেতন করে টাকা ও স্বর্ণালংকার চুরি

রায়পুরে একই পরিবারের ৪ জনকে অচেতন করে টাকা ও স্বর্ণালংকার চুরি

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে একই পরিবারের ৪ জনকে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করা হয়েছে। রোববার রাতে উপজেলার বামনী ইউনিয়নের বাংলাবাজার এলাকার মনির আহম্মদ বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

সোমবার সকালে (৬ সেপ্টেম্বর) তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালে ভর্তিকৃতরা হলেন, হোসেন আহাম্মদ (৩৫), ফাতেমা আক্তার পান্না (২৭), জুমায়েত হোসেন (১০) ও জুবায়েদ হোসেন (৫)। সকাল ১০টার দিকে তাঁরা অচেতন অবস্থা থেকে স্বাভাবিক হয়েছেন বলে জানিয়েছেন জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ইসমত জেরিন। গৃহবধূ ফাতেহা আক্তার পান্না জানান, আমাদের বাড়িতে নতুন ভবন নির্মাণ করা হচ্ছে। এজন্য আমরা বাহিরে রান্না করি। রাত এগারটার দিকে খাবার খেয়ে সবাই ঘুমের মধ্যে অচেতন হয়ে পড়ি। সকালে লোকজন এসে ঘরের দরজা খোলা এবং আমাদেরকে গভীর ঘুমে দেখতে পায়। অজ্ঞাত চোরের দল ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। ঘটনাটি আমরা পুলিশকে অবগত করিয়েছি। তিনি আরো জানান, প্রায় আট মাস আগে তাঁদের ২০ হাজার টাকা মূল্যের একটি খাসি ছাগল রাতে নিয়ে যায়। প্রায় দুই মাস আগে পাশের পাল বাড়ির ৩ ঘরে ও সেকান্তর মিয়ার বাড়ির ৪ ঘরে অচেতন করে মালামাল ও টাকা চুরির অনুরূপ ঘটনা ঘটে। রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল জলিল বলেন, কেউ আমাদেরকে ঘটনাটি জানায়নি। খোঁজ-খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

ছবি আছে রায়পুরের চরপাতা ফোরাম’র নির্বাচন সম্পন্ন তাবারক হোসেন আজাদ, রায়পুর (লক্ষ্মীপুর)। লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন চরপাতা ফোরামের বার্ষিক নির্বাচন-২০২১ সম্পন্ন হয়েছে। সদস্যদের অনলাইন ভোটে সভাপতি পদে রাছেল আল ইমরান ও সাধারণ সম্পাদক পদে ফয়সাল খান নির্বাচিত হয়েছেন। রোববার দিনভর সদস্যরা অনলাইনে দেওয়া ভোটের ভিত্তিতে সোমবার দুপুরে (৬ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে এ ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচিতরা এক বছরের জন্য পরবর্তীতে ১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে জানিয়েছেন নব নির্বাচিত সভাপতি রাছেল আল ইমরান। প্রবাসী মোঃ হাসানের তত্ত্বাবধানে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মির্জা বিল্লাল। ডেপুটি কমিশনারের দায়িত্বপালন করেন ইব্রাহিম আদহাম স্বপন। রোববার ২৪ ঘন্টা ব্যাপি অনলাইন ভোট অনুষ্ঠিত হয়। অভিনব পদ্ধতির এ নির্বাচনে নির্দিষ্ট কোন প্রার্থী ছিল না। সদস্যগণ সদস্যদের মধ্যে থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম মনোনীত করে দায়িত্বরত নির্বাচন কমিশনার বরাবর পৌঁছান। কমিশন ভোট গণনা করে নির্বাচিত এ দু’জনের নাম ঘোষণা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments