বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁও উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আ'লীগের ৩ নেতার মনোনয়ন পত্র সংগ্রহ

সোনারগাঁও উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আ’লীগের ৩ নেতার মনোনয়ন পত্র সংগ্রহ

গিয়াস কামাল: ৭ অক্টোবর সোনারগাঁও উপজেলা পরিষদ উপ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামীলীগের ৩ নেতা। গত রবিবার প্রার্থীরা ধানমন্ডি দলীয় কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

উপ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগের ৭ জন নেতা দলীয় মনোনয়নের জন্য প্রার্থী হয়েছেন। ইত্যিমধ্যে তারা নির্বাচনের জন্য মাঠে প্রচারনা করছেন। এদের মধ্যে মোশারফ হোসেনের ছোট ভাই মনির হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুর ইসলাম নান্নু ও যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। অপরদিকে মাহফুজুর রহমান কালাম ও মোস্তাফিজুর রহমান মাসুম মনোনয়নপত্র সংগ্রহ করবেন। অপরদিকে, এডভোকেট সামসুল ইসলামেন পক্ষে তার ছেলে মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে জানিয়েছেন। সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যার মোশারফ হোসেনের মৃত্যুর পর এ আসনটি শূণ্য ঘোষনা করা হয়। গত ২রা সেপ্টেম্বর উপ নির্বাচনের তফসিল ঘোষনা করা হয়। তফসিলে আগামী ১৩ তারিখে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ঘোষনা দেয়া হয়। ফলে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করতে শুরু করেছেন নৌকার প্রতিক মনোনয়ন প্রার্থী নেতারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments