বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে ৩৩৩ নম্বরে কল দিয়ে খাদ্য সহায়তা পেলো ৬শ’ পরিবার

মাদারীপুরে ৩৩৩ নম্বরে কল দিয়ে খাদ্য সহায়তা পেলো ৬শ’ পরিবার

আরিফুর রহমান: বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর কারনে বাংলাদেশে চলাচল সীমিতকরণের নির্দেশনার পরিপ্রেক্ষিতে প্রান্তিক জনগোষ্ঠীসহ সারা দেশের কর্মহীন হয়ে পড়া মানুষের জন্য সরকার গত বছর থেকেই বিপুল খাদ্য সামগ্রীসহ বিভিন্ন ধরনের আর্থিক সহায়তা প্রদান করে থাকেন।

এবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কোভিড-১৯ এর কারণে কর্মহীন মানুষের মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেন সরকার।আর তারি ধারাবাহিকতায় কল দিলেই মেলে সেবা।এই করোনাকালীন সময় আর্থিক অনটনে থাকা পরিবার সরকারী ৩৩৩ নম্বরে কল দিয়ে সহায়তা চাওয়া মাদারীপুরের ৬শ’ পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গত এক মাসে এসব পরিবারের পক্ষ থেকে মোবাইলে কল দিয়ে এই সহায়তা চাওয়া হয়। পরে তাদের নাম ও নাম্বার তালিকা লিপিবদ্ধ করার পর সোমবার সকালে মাদারীপুর স্টেডিয়ামে ৬শ’ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

চাল, ডাল, আটা, তেল, লবণ, সাবানসহ এই খাদ্য সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেন সহায়তা প্রত্যাশীরা। এছাড়া তারা বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনেকে অনেক ধন্যবাদ জানাচ্ছি সে আমাদেরকে যে সুযোগটুকু করে দিছে ৩৩৩ নাম্বারে কল দিলে আমরা পেয়ে যাই খাদ্য সামগ্রী। আরো ধন্যবাদ জানাই জেলা প্রশাসক স্যারকে এবং উপজেলা ইউএনও স্যারকে।মাদারীপুর সদর উপজেলা কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস-এর সভাপতিত্বে এই কর্মসূচী আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। বিশেষ অতিথি ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ আবেদ আলী।
মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, অসহায় মানুষের জন্য আগামীতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments