শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৭ প্রার্থী

সোনারগাঁওয়ে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৭ প্রার্থী

গিয়াস কামাল: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আওয়ামীলীগের ৭ প্রার্থী। তারা ধানমন্ডি দলীয় কার্যালয় থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করেন।

গত ২২ জুলাই সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মৃত্যুবরণ করার পর এ আসনটি শূণ্য ঘোষনা করেন নির্বাচন কমিশন। কমিশনের নিয়মনুযায়ী আসন শূণ্য ঘোষনার ৩ মাসের মধ্যে উপ নির্বাচন করতে হবে। সে অনুযায়ী গত ২ সেপ্টেম্বর উপ নির্বাচনের তফসিল ঘোষসা করে নির্বাচন কমিশন এবং ৭ অক্টোবর নির্বাচনের দিন ধার্য্য করা হয়। তফসিল ঘোষনার পরই গত রবিবার থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করতে শুরু করেন বর্তমান ক্ষমতাশীন দলের নেতারা। দলীয় মনোনয়নপত্র সংগ্রহে রয়েছেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবু ওমর, যুবলীগের সভাপতি রফিকুর ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, মোশারফ হোসেনের ছোট ভাই মনির হোসেন ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম। মনোনয়নপত্র সংগ্রহ করে প্রার্থীরা জানান, তারা দীর্ঘদিন আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। সবাই নিজেকে যোগ্য মনে করেছেন সে জন্য দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। দল যাবে ভাল যোগ্য মনে করবেন তাকেই মনোনয়ন দিবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments