বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুর সদর উপজেলার পাইনশাইল এলাকায় তুরাগ নদীতে গোসল করতে নেমে তিন ছাত্রীর মৃত্যু হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে পাইনশাইল উত্তর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শিক্ষার্থীরা হলো: পাইনশাইল এলাকার সোলেমানের মেয়ে রিচি আক্তার, হায়েত আলীর মেয়ে আইরিন এবং মো. মঞ্জু হোসেনের মেয়ে মায়া আক্তার। এর মধ্যে আইরিন গাছপুকুর পাড় দাখিল মাদ্রাসার ছাত্রী, রিচি ভাওয়াল মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী এবং মায়া ভাওয়াল মির্জাপুর হাজী জমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।

এছাড়া নিখোঁজ রিয়া আক্তার স্থানীয় সোলেমানের মেয়ে ও গাছপুকুর পাড় দাখিল মাদ্রাসার ৩য় শ্রেণির ছাত্রী।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার পাইনশাইল উত্তর পাড়া এলাকায় সোমবার দুপুর ১টার দিকে প্রতিবেশী পাঁচ ছাত্রী তুরাগ নদীতে গোসল করতে যায়। এ সময় এক ছাত্রী পানির স্রোতে তলিয়ে গেলে তাকে বাঁচাতে অপর ছাত্রীরা এগিয়ে যায়। এভাবে পর্যায়ক্রমে ৪ জন পানিতে ডুবে যায়। অপর এক শিক্ষার্থী সাঁতরে তীরে উঠে ঘটনাটি স্থানীয় লোকজন ও স্বজনদের জানায়।

পরে স্থানীয়রা উদ্ধার তৎপরতার একপর্যায়ে তুরাগ নদী থেকে রিচি আক্তারের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনার পর গাজীপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার তৎপরতা শুরু করে। এরপর পৌনে ৪টার দিকে নিখোঁজ আইরিন ও মায়ার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। তবে এখনও রিয়ার হদিস পায়নি ফায়ার সার্ভিস।

জয়দেবপুর থানার ওসি মাহতাব উদ্দিন জানান, বিকেল পর্যন্ত তিন ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ একজনের সন্ধানে ফায়ার সার্ভিস ও পুলিশ তৎপর রয়েছে। ঘটনাস্থলে জয়দেবপুর থানা পুলিশ ও প্রশাসনের কর্মকর্তা উপস্থিত রয়েছেন।

Previous articleশিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর
Next articleদেশে করোনায় আরও ৪১ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।