অতুল পাল: বাউফল থানা পুলিশ রবিবার ভোররাতে অভিযান চালিয়ে চার কেজি গাঁজাসহ মো.আরিফ গাজী (২৫) নামের চিহিৃত এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মটরসাইকেলও জব্দ করা হয়।

আটককৃত আরিফ উপজেলার ধুলিয়া ইউনিয়নের ঘুরচাকাঠী গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে। আরিফ দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্থানীয়রা জানায়। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোররাতে বাউফল ণথানার পুলিশ ও কালিশুরী পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা ধুলিয়া ব্রিজের উপর অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আরিফকে আটক করা হয়। এসময় পুলিশ তার কাছ থেকে ৪ কেজি গাঁজা এবং গাঁজা সরবরাহ করতে ব্যবহৃত মটর সাইকেলটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে জুয়ার উপকরণসহ ৪ জুয়াড়ি আটক
Next articleসোনারগাঁও উপ-নির্বাচনে সিলেকশনেই জয়ী হবেন এডভোকেট সামসুল ইসলাম ভূইয়া
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।