গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামসুল ইসলাম ভূঁইয়ার মনোনয়ন পত্র যাচাই-বাছাই শেষে বৈধ ঘোষণা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান। গত ২২ জুলাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের মৃত্যু হলে পদটি শূন্য হয়। পরে ২ সেপ্টেম্বর চেয়ারম্যান পদে উপনির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর সেখানে ভোট গ্রহণ হওয়ার কথা ছিল। সোনারগাঁও উপজেলা পরিষদের উপ নির্বাচনে মনোনয়ন পত্র সংগ্রহ করেছিলেন ৫ জন। তবে সোমবার বিকেল ৫টা পর্যন্ত আওয়ামী লীগের প্রার্থী শামসুল ইসলাম ভূঁইয়া ছাড়া আর কেউ মনোনয়ন পত্র জমা দেননি। উপজেলা পরিষদ উপ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান জানান, সোমবার মনোনয়ন পত্র জমা দেওয়া শেষ দিন ছিল এবং একমাত্র শামসুল ইসলাম ভূইয়া মনোনয়ন জমা প্রদান করেন। অঃপর তার মনোনয়নকে যাচাই-বাছাই শেষে বৈধ ঘোষণা করা হয়েছে।

Previous articleসাঁথিয়ার গার্মেন্টস কর্মীকে হত্যা, শালিস বৈঠকে স্বামীর দায় স্বীকার
Next articleখালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি ফজলুল হক আসপিয়া আর নেই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।