আহাম্মদ কবির: সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সুনামগঞ্জ ৪ আসনের তিন বারের সাবেক সংসদ বর্ষীয়ান রাজনীতিবিদ এডভোকেট ফজলুল হক আসপিয়া আর নেই ,বিভিন্ন মহলের শোক।

বুধবার (১৫সেপ্টেম্বর)দুপুরে ঢাকার স্পেশালাইজড হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।মৃত্যু কালে উনার বয়স ছিল ৮৫ বছর। তিনি স্ত্রী সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে দীর্ঘ একমাস বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি। আগামীকাল বৃহস্পতিবার দুপুর ২টায় সুনামগঞ্জ সরকারি জুবলী উচ্চ বিদ্যালয়ের মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে এই বর্ষীয়ান নেতার মৃত্যুতে সুনামগঞ্জ ১আসনের সাবেক সংসদ সদস্য নজির হোসেন সহ অসংখ্য নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শোক প্রকাশ করেছেন।

সুনামগঞ্জ ১-আসনের সাবেক সংসদ সদস্য নজির হোসেন লিখেন সুনামগঞ্জের মানুষ তাদের প্রিয় নেতা, জাতীয়তাবাদী পরিবার একজন আকান্ত সুহৃদয় ও বিশ্বস্থ অভিবাবক হারালো। জাতি হারালো একজন সৎ নিবেদিত নেতাকে। উনি লেখেন সুনামগঞ্জ -৪ আসনের উন্নয়নের উন্নয়নের রূপকার ছিলেন ফজলুল হক আপসিয়া।আমি তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি।তার পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

Previous articleসোনারগাঁও উপনির্বাচনে যাচাই-বাছাই সম্পন্ন
Next articleচাঁপাইনবাবগঞ্জে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবি সংগ্রাম পরিষদের মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।