বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে ইউপি চেয়ারম্যান পুত্রের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার নাজিরপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাদল খানের পুত্র শুভ খানের বিরুদ্ধে এই অভিযোগ ওঠে।

শুভ খান ও তার লোকজন বানীমর্দন গ্রামের মৃত এছাহাক তালুকদারের পুত্র নান্টু তালুকদারের বানীমর্দন বাজারের পৌনে ৩ শতাংশ জমি দখল করে বহুতল ভবন নির্মাণ করছেন বলে অভিযোগ করেন তিনি। বিষয়টি নিয়ে নান্টু তালুকদার আদালতে মামলা করলে কিছুদিন কাজ বন্ধ রাখেন চেয়ারম্যান পুত্র। গত সোমবার পুনরায় কাজ শুরু করলে তিনি মুলাদী থানায় অভিযোগ করেন। শুভ খান ও তার লোকজন আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে এই ভবন নির্মাণ করছেন বলেও অভিযোগ রয়েছে। নান্টু তালুকদার জানান, উপজেলার নাজিরপুর ইউনিয়নের বানীমর্দন বাজারে তার একটি ভিটি রয়েছে। বাজারের জমির দাম বেড়ে যাওয়ায় চেয়ারম্যান পুত্র ও তার লোকজনের নজর পড়ে। তারা কয়েকবার ওই জমি দখল করতে ব্যর্থ হয়। গত ১৫ সেপ্টেম্বর শুভ খান লোকজন নিয়ে ওই জমিতে বহুতল ভবন নির্মাণ শুরু করেন। স্থানীয় লোকজন নিয়ে বাধা দিয়ে ব্যর্থ হয়ে নান্টু তালুকদার গত ১৬ সেপ্টেম্বর বরিশাল অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা করেন। আদালতের নির্দেশে মুলাদী থানা পুলিশ কাজ বন্ধ করে দেন। পুলিশ চলে আসার পরই আবারো তারা কাজ শুরু করেন। অসহায় নান্টু তালুকদার ১৯ সেপ্টেম্বর জেলা ম্যাজিষ্ট্রেটের কাছে নির্মাণ কাজ বন্ধ করার আবেদন জানান।

এব্যাপারে নাজিরপুর ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল খান বলেন, নান্টু তালুকদারের ওয়ারিশদের কাছ থেকে ক্রয়কৃত জমিতে তার পুত্র শুভ খান ভবন নির্মাণ করছেন। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান বলেন, আদালতের নির্দেশণা উপেক্ষা করে বিরোধীয় জমিতে কাউকে কাজ করতে দেওয়া হবে না। জমির মালিকানার বিষয়ে আদালত নির্দেশণা দিলেই কাজ করতে পারবে।

Previous articleরিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরওয়ানা জারির প্রতিবাদে রংপুরে বিএনপি‘র মানববন্ধন ও সমাবেশ
Next articleচান্দিনায় চোখে মরিচের গুড়া ছুড়ে ভাই-ভাবিকে কুপিয়ে জখম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।