জয়নাল আবেদীন : বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভীর বিরুদ্ধে সাজানো মানহানির মামলায় গ্রেপ্তারি পরওয়ানা জারির প্রতিবাদে রংপুর মহানগর ও জেলা বিএনপি আয়োজনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার বেলা ১১টা সাড়ে ১২টা পর্যন্ত নগরির গ্রান্ডহোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ের সামনে প্রধান সড়কের ধারে মানবন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয় । মানববন্ধন চলাকালে বক্তারা বলেন দেশের বৃহৎ রাজনৈতিক দল বিএনপিকে সর্বক্ষেত্রে অবরুদ্ধ রেখে আওয়ামীলীগ দেশে একনায়কতন্ত্র চালু করে দেশ পরিচালনা করছে । অথচ এই দলটি নিজেদের গণতান্ত্রিক দল বলে দাবি করেন । বক্তারা বিএনপি'র সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভীসহ সারা দেশে হাজার হাজার বিএনপি‘র নেতা কর্মীও নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান । মহানগর নেতা শহিদুল ইসলাম মিজুর সভাপতিতত্বে সমাবেশে বক্তব্য প্রদান করেন রংপুর বিএনপি‘র প্রতিষ্ঠাতা সদস্য ফজলুর রহমান বাদল,দলের সহ সভপাতি কাওছার জামান বাবলা, জেলা বিএনপি‘র সম্পাদক রইচ আহমেদ, কৃষকদলের কাজী খয়রাত,যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক(রংপুর বিভাগ) ও রংপুর মহানগর যুবদল সভাপতি মোঃ মাহফুজ উন নবী ডন, এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাধারন সম্পাদক লিটন পারভেজ , মহানগর ছাত্রদলের সভাপতি মোঃ নুর হাসান সুমন, তাতীদলের আহবায়ক মোঃ সাহেদ ইকবাল । মানববন্ধন সমাবেশে বিএনপি‘র অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবকদল, কৃষকদল,তাঁতিদল, মৎস্যজীবিদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Previous articleনেতাকর্মীদের পেটালেন লক্ষ্মীপুর যুবলীগ সভাপতি !
Next articleমুলাদীতে ইউপি চেয়ারম্যান পুত্রের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।