ফেরদৌস সিহানুক শান্ত: শিবগঞ্জে গরু ব্যবসায়ীর নিকট হতে টাকা ছিনতাইকালে ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি ও এক অটোচালককে স্থানীয় জনতা আটক করে থানা পুলিশের হাতে সোর্পদ করেছে।

মঙ্গলবার সন্ধ্যায় প্রায়সাড়ে ৭টার দিকে উজিরপুর ইউনয়নের সাত্তার মোড় এলাকায় এই ঘটনা টি ঘটে। আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও উজিরপুর ইউনিয়নের তালপট্টি গ্রামের দুলালের ছেলে হাসিব আলী(২৩)ও অটো চালক শিবগঞ্জ পৌর এলকার শেখ টোলা মহল্লার রাসেল আলি(২০)।

ছিনতাইয়ের শিকার পাঁকা ইউনিয়নের চরপাঁকা কদমতলা গ্রামের মসফুল হকের ছেলে বাহাদুর আলী(৩০) ঘটনাটি ঘটেছে উজিরপুরইউনয়নের সাত্তার মোড় এলাকায় সন্ধ্যার ৭টার দিকে।পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, মঙ্গলবারতর্তিপুর পশু হাটে পালিত গরু বিক্রি করে বাড়ি ফেরার পথে উজিরপুর ইউনিয়নের সাত্তার মোড়ে পৌঁছা মাত্রই কয়েকজন ছিনতাইকারী দেশীয়অস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে তাঁর কাছ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টা করলে বাহাদুর চিৎকার করে উঠে। তাঁর চিৎকারে এলাকার লোকজন ছুটেআসে এবং হাতেনাতে হাসিব ও রাসেলকে ধরে ফেলে এবং বাকীরা পালিয়েযায়। এব্যপারে শিবগঞ্জ থাানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন সত্যতানিশ্চিত করে বলেন ,গরু বিক্রি করা ৫লাখ ৩৮ হাজার টাকা ছিনতাইকালে ২ জনকে আটক করে থানায় আনা হয়েছে এবং মামলা হয়েছে। আটককৃতদের ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Previous articleসৌদিতে সেফটি বেল্ট ছিঁড়ে বাংলাদেশি যুবকের মৃত্যু
Next articleইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আদালতে মামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।