বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চাটখিলের শ্রীনগরে ৩০ কেজি গাঁজা ও ১২৫ পিস ইয়াবার সহ দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটককৃত মাদক কারবারিরা হলো শ্রীনগর গ্রামের আইয়ুব আলীর ছেলে মর্তুয়া আইয়ুব শামীম (৪৯) ও দাসের বাড়ির নুর নবীর ছেলে আকতারুজ্জামান সুজন (৩৮)।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে তাদের আটক করা হয়।

নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৫ টার দিকে চাটখিল উপজেলা শ্রীনগর গ্রামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নজরুল ইসলাম ও উপ পরিদর্শক মোশারফ হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে মর্তুয়া আইয়ুব শামীম কে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে ৩০ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে একই এলাকার দাসের বাড়িতে অভিযান করে মাদককারবারি আকতারুজ্জামান সুজনকে ২০ পিস ইয়াবাসহ আটক করা হয়।
এ ব্যাপারে চাটখিল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত
Next articleপীরগাছায় তাম্বুলপুর ইউনিয়নে ইউপি সদস্য হিসেবে প্রচারনায় ব্যস্ত ছাত্রলীগ নেতা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।