ফজলুর রহমান: আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে রংপুরের পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে চরতাম্বুলপুর মৌজায় প্রতিটি বাড়িতে ঘুরে ঘুরে প্রচারনা চালিয়ে যাচ্ছেন ছাত্রলীগ নেতা আহসান হাবীব সুজন।

তাম্বুলপুর ইউনিয়ন ছাত্রলীগের দুই বারের নির্বাচিত সভাপতি আহসান হাবীব সুজন। সদ্য কারমাইকেল কলেজ থেকে ব্যবস্থাপনা বিভাগে মাস্টার্স করেছেন। দীর্ঘদিন থেকে রাজনীতির পাশাপাশি এলাকার মানুষের সুখে-দুখে করেছেন সাহায্য সহযোগিতা। এছাড়া তিনি এলাকার গন্যমান্য ও তরুনদের নিয়ে গ্রামে ঘুরে ঘুরে গণসংযোগ করছেন। জনগনের সেবা করার ব্রত নিয়ে ও মাদক, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত একটি পরিকল্পিত পরিচ্ছন্ন আধুনিক মডেল ওয়ার্ড গড়ার লক্ষ্যে আগামী তাম্বুলপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের (চরতাম্বুলপুর) ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে প্রচার- প্রচারণা, গণসংযোগ ও মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন। এলাকায় গণসংযোগকালে আব্দুস সালাম মুন্সি, আব্দুল বারী, যুবলীগ নেতা আব্দুর রউফ, আশরাফুল ইসলাম, রাশেস্বর চক্রবর্ত্তী, অটল চন্দ্র ও আসাদুল ইসলামসহ আরো অনেকের সাথে কথা হলে তারা একই সুরে জানান, আমরা এবারে ইউপি সদস্য পদপ্রার্থী হিসেবে একজন উদীয়মান তরুণকে পেয়েছি। সে দীর্ঘদিন থেকে তাম্বুলপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এবার তাকেই আমরা বেচে নিয়েছি। সুষ্ঠ ও সুন্দর পরিবেশে নির্বাচন হলে আমাদের প্রার্থীর জয় হবে। এদিকে ওই ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী ও তাম্বুলপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব সুজন বলেন, এলাকাবাসীর দাবীর কারণে ইউপি সদস্য পদে প্রার্থী হয়েছি। আমি দীর্ঘদিন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। আমার সাধ্য মতো রাজনীতির পাশাপাশি এলাকার মানুষের সুখে-দুখে পাশে থাকার চেষ্ঠা করছি। আশা করি এলাকার ভোটারগণ আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবে।

Previous articleনোয়াখালীতে ৩০ কেজি গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক
Next articleরাজশাহী বিভাগের আট জেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি মাত্র তিনজন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।