বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ২নং নদোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সোনাইমুড়ী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন সানির বাড়িতে অজ্ঞাত কতিপয় সন্ত্রাসী কর্তৃক অতর্কিত হামলা করে বাড়ি ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

গতকাল সোমবার(২৭ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে বিএনপির এ নেতার নদোনা ইউনিয়নস্থ বাড়িতে এ ঘটনা ঘটে।

কুতুব উদ্দিন অভিযোগ করেন, গতকাল রাত ৯টার দিকে ১৫-২০জন হেলমেট পরিহিত সন্ত্রাসী বসত ঘরে হামলা করে ফার্নিচার ভাংচুর করে আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এ সময় আমি বাড়িতে ছিলাম না। বাড়ির লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদের দিকে পিস্তল তাক করলে তারা ভয়ে পিছু হটে।

এদিকে হামলার প্রতিবাদ জানিয়ে,বিএনপির ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, ভাইস-চেয়ারম্যান মো.শাহজাহান, যুগ্ন-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বিএনপি চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি এবং সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান এক যৌথ বিবৃতি প্রদান করেছেন।

বিবৃতিতে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নেতৃবৃন্দ অবিলম্বে ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। তবে তাৎক্ষণিক বসত ঘরে হামলার কোন আলামত পাওয়া যায়নি।

Previous articleরাজশাহী বিভাগের আট জেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি মাত্র তিনজন
Next articleজয়পুরহাটে স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলা আসামীর ৭২ বছর কারাদন্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।