জয়নাল আবেদীন: বৃক্ষরোপণ, আলোচনা সভা, মিলাদ দোয়া মাহফিল অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিভাগীয় নগরি রংপুরে সরকারি, বেসরকারি এবং দলীয়ভাবে নানা অনুষ্ঠানে পালিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিবস ।

বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্রের আয়োজনে আলোচনা অনুষ্ঠান এবং শ্রোতা আনন্দমেলার আয়োজন করে । প্রথম পর্বে বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্রের আঞ্চলিক পরিচালক ড, মোহাম্মদ হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তারা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন বাংলাদেশের জন্ম হতোনা ঠিক তেমনি শেখ হাসিনার জন্ম না হলে আজ বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পারতো না । আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই দেশের এতো উন্নয়ন । বক্তারা মহান আল্লাহর দরবারে তাঁর দীর্ঘায়ু কামনা করেন । অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওহাব মিঞা। বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য, রংপুর মেট্রেপলিটন পুলিশ কমিশনার মোহা: আবদুল আলীম মাহমুদ ,জেলা প্রশাসক আসিব আহসান জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ । স্বাগত বক্তব্য প্রদান করেন বেতারের উপ আঞ্চলিক পরিচালক এ এইচ এম শরিফ। দ্বিতীয় পর্বে বাংলাদেশ বেতার রংপুরের বরেণ্য শিল্পীদের নিয়ে সংগীতানুষ্ঠান । এদিকে রংপুর জেলা ও মহানগর আওয়ামীলীগ জেলা মডেল মসজিদে বাদ যোহর এবং রংপুর সিটি পরিষদ প্রধান মন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন কর্মসুচি পালন ও জেলার সর্বত্র কোভিট ১৯ টিকা দেয়া হয় ।

Previous articleনোয়াখালীতে রেস্তোরাঁ থেকে ইয়াবাসহ নারী গ্রেফতার
Next articleসাঁথিয়ায় গৃহবধূকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ, শাশুড়ি ও ননদ আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।