ফেরদৌস সিহানুক শান্ত: প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে বাস্তবায়িত হচ্ছে করোনার বিশেষ গণটিকা কার্যক্রম। আজ মঙ্গলবার সকাল ৯ টা থেকে জেলার ৪৫ টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় একযোগে এই টিকা প্রদান কার্যক্রম চলছে।

চলবে বিকেল ৫ টা পর্যন্ত । ৭৬ হাজার ৫’শ জনকে প্রথম ডোজ টিকা দেয়া হবে। চাঁপাইনবাবগঞ্জে গণটিকা দেওয়ার কার্যক্রমে সকাল থেকেই প্রতিটি টিকাকেন্দ্রে দীর্ঘ লাইন দেখা গেছে। নারী ও পুরুষেরা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকা নিচ্ছেন। টিকা কেন্দ্রে শুধু জাতীয় পরিচয়পত্র এবং যারা আগেই নিবন্ধন করেছিলেন তারা নিববন্ধন কার্ড নিয়ে গিয়েই টিকা নিতে পারছেন। নিবন্ধন ও এসএমএসের ঝামেলা না থাকায় গনটিকায় খুশি টিকা নিতে আসা সাধারণ মানুষ। জেলা সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, জেলার ৪৫টি ইউনিউয়নের একটি করে ওয়ার্ডে এবং সদর পৌরসভার ১৫টি ওয়ার্ডে একটি করে কেন্দ্রে গণটিকা দেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ হাজার ৫’শ ডোজ টিকা দেওয়া হবে।

Previous articleতাহিরপুরে আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী’র ৭৫তম জন্মদিন পালিত
Next articleপূর্ণিমায় প্রণয় মাতাল: আকিব শিকদার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।