বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সাংবাদিক মাহবুবুর রহমানকে (৪৬) স্বপরিবারে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনা তিনি মৌখিক ভাবে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলামকে অবহিত করেন।

মাহবুবুর রহমান জেলার সেনবাগ উপজেলার বাসিন্দা। তিনি দৈনিক প্রথম আলো নিজস্ব প্রতিবেদক নোয়াখালী হিসেবে কাজ করছেন।

মাহবুবুর জানান, তিনি গত কয়েক দিন শারীরিক ভাবে অসুস্থ। তাই বাসায় অবস্থান করছেন। বুধবার দুপুর ২টার দিকে অপরিচিত একটি নম্বর থেকে পরপর দুটি কল আসে। প্রথম কলটি আমি রিসিভ করতে পারিনি। দ্বিতীয় কলটি রিসিভ করার সাথে অপর প্রান্ত থেকে অকথ্য ভাষায় গালাগাল করা হয়। একপর্যায়ে আমাকে স্বপরিবারে প্রাণনাশের হুমকি দেয়।

সাংবাদিককে প্রাণনাশের হুমকি দেওয়ার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন জেলায় কর্মরত গণমাধ্যম কর্মিরা। একই সাথে দ্রুত হুমকিদাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

সুধারাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ ইমদাদুল হক জানান, বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ পেলে খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

Previous articleরংপুরে শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠানে দলীয় উপদেষ্টার লাঞ্ছিত হওয়ার ঘটনায় সংবাদ সম্মেলন
Next articleরংপুরে নৈশকোচের ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।