বাংলাদেশ প্রতিবেদক: এখনও সন্ধান মেলেনি বাসা থেকে টাকা, স্বর্ণালংকার ও শিক্ষা সনদ নিয়ে ‘পালিয়ে যাওয়া’ মিরপুরের ৩ ছাত্রীর। তবে পল্লবী থানা পুলিশ তাদের সন্ধানে অভিযান পরিচালনা করছে, বিভিন্ন বিষয় খতিয়ে দেখা হচ্ছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মামুন।

আজ শনিবার (২ অক্টোবর) দুপুরে তিনি বলেন, তিন শিক্ষার্থীর সন্ধানে আমরা অভিযান পরিচালনা করছি। ইতোমধ্যে দু’জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের তথ্যের ভিত্তিতে আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি। তবে এখন পর্যন্ত আমরা শিক্ষার্থীদের শনাক্ত করতে সক্ষম হইনি। তবে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এদিকে নিখোঁজ হওয়ার ৩ জনের মধ্যে এক ছাত্রীর মা পল্লবী থানায় দায়ের করা অভিযোগের বিষয়ে বলেন, আমি আমার মেয়েসহ ৩ জনের সন্ধান চাই। আইনশৃঙ্খলা বাহিনীর শরনাপন্ন হয়েছে তারা এ বিষয়টি দেখভাল করছে। আমার সন্তান যেন মায়ের কাছে ফিরে আসতে পারে- সে আশায় রয়েছি।

তিনি আরও বলেন, স্থানীয় জিনিয়া, তরিকুল ও রকিবুল নামের ৩ জন আমার মেয়ে ও তার ২ বান্ধবীকে বিদেশ যাওয়ার প্রলোভন দেখায়। সেই প্রলোভনে পড়েই তারা বাসা থেকে বের হয়ে যায়। বাসা থেকে বের হওয়ার সময় আমার মেয়ে বাসা থেকে ৬ লাখ টাকা, মেয়ের এক বান্ধবী তার বাসা থেকে আড়াই ভরি স্বর্ণ ও আরেক বান্ধবী ৭৫ হাজার টাকা নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। শুধুমাত্র জিনিয়া, রকিবুল ও তরিকুলের প্রলোভনে পড়েই মেয়েরা এ ধরনের পথে পা বাড়িয়েছে।

অভিযোগে আসামি করা এই ৩ জনের মধ্যে জিনিয়া শর্ট ভিডিও শেয়ারিং সাইট টিকটকে পরিচিত মুখ, আর তরিকুল ও রকিবুল সহোদর বলে জানা গেছে।

Previous articleআপনাদের দিন ঘনিয়ে এসেছে, দিন শেষ: সরকারের উদ্দেশ্যে ফখরুল
Next articleরিং আইডির পরিচালক সাইফুল গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।